বাসস দেশ-৪৪ : উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে কাজ করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী

63

বাসস দেশ-৪৪
তাজুল-আহবান
উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে কাজ করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী
ঢাকা, ২০ আগস্ট, ২০২০ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশ গঠনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু সদ্য স্বাধীন ও যুদ্ধ বিধ্বস্ত দেশকে পুনর্গঠনে যেভাবে কাজ শুরু করেছিলেন তা অব্যাহত থাকলে আরো অনেক আগেই দেশ উন্নত রাষ্ট্রে পরিনত হতো।
তিনি আজ বিকেলে রাজধানীর কারওয়ানবাজারের পল্লী ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য ও পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান।
পরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম ও প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য গরীব, দুস্থ ও এতিমদের মধ্যে বস্ত্র বিতরণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।
এর আগে তাজুল ইসলাম ও স্বপন ভট্টাচার্য পল্লী ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি উম্মোচন করেন এবং পুষ্পস্তবক অর্পণ করেন।
বাসস/সবি/এমএএস/২২৩০/এবিএইচ