বাজিস-৩ : শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই সহোদরের মৃত্যু

61

বাজিস-৩
শেরপুর- মৃত্যু
শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই সহোদরের মৃত্যু
শেরপুর, ২০ আগস্ট ২০২০ (বাসস): জেলার শ্রীবরদী উপজেলায় আজ ঢালাই-এর কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক দুই সহোদও ভাইয়ের মৃত্যু হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তাতিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল্লাহ বিল্লালের বাড়িতে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া দু’জন হলে- চককাউরিয়া গ্রামের নিজাম উদ্দিনের জ্যেষ্ঠ পুত্র সাহেব আলী (৩৫) ও তার ছোটভাই রবিউল ইসলাম (৩০)।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তাতিহাটি ইউনিয়নের ছনকান্দায় চেয়ারম্যান বাড়িতে বাথরুমের পিলার ঢালাই করার জন্য রডের তৈরি খাঁচা গর্তে নামাচ্ছিলেন সহোদর সাহেব আলী ও রবিউল ইসলামসহ তিন শ্রমিক। ওইসময় পাশের আব্বাস আলীর মিলের টিনের চালে রডের খাঁচা স্পর্শ করার সাথে সাথে ওই তিনজন শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাহেব আলী ও রবিউলকে মৃত ঘোষণা করেন।
তাতিহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুল্লাহ বিল্লাল জানান, পাশের আব্বাস আলীর মিলের টিনের চালে বিদ্যুতের আর্থিং করা ছিল। সেখানে রডের খাঁচা স্পর্শ করলে এ দুর্ঘটনা ঘটে।
শ্রীবরদী থানার উপপরিদর্শক (এসআই) সুমন মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বাসস/সংবাদদাতা/১৮৫০/-এমকে