বাসস দেশ-৬ : কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ নিহত ৪

113

বাসস দেশ-৬
কুড়িগ্রাম-দুর্ঘটনা-নিহত
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ নিহত ৪
কুড়িগ্রাম, ১৩ আগস্ট, ২০২০ (বাসস): কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহত হয়েছেন। এছাড়া দুর্ঘটনায় সেই পরিবারের এক মেয়ে ও বাসের হেলপার আহত হন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে জেলার সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজার এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে একটি যাত্রীবাহি বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন, আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫), ছেলে বেলাল হোসেন (২৬) এবং কার চালক দেলবর হোসেন।
এছাড়া এ দুর্ঘটনায় নিহত আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) ও বাসের হেলপার গুরুতর আহত হন।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নিরসিংদী জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক (টিআই) আকবর হোসেন,তার স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে ছুটিতে নিজ গ্রামের বাড়িতে আসছিলেন। আকবর হোসেনের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামে।
আসার পথে একটি বাসের সঙ্গে তাদের প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে কারের চালক দেলবর হোসেন নিহত হন। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আকবর হোসেন,তার স্ত্রী ও পুত্র। গুরুতর আহতাবস্থায় আয়শা সিদ্দিকাকে রংপুর মেডিকেল কলেজে এবং কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে হেলপারকে ভর্তি করা হয়। তাৎক্ষনিকভাবে হেলপারের নাম পরিচয় জানা যায়নি।
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
কুড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম হতাহতের ঘটনা জানিয়ে বলেন, ঘটনার পরপরই বিআরটিসি বাসের চালক পালিয়ে গেছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৪৪০/-আসাচৌ