কালীগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘেের্ষ ৩০ যাত্রী আহত

271

গাজীপুর ,১০ আগস্ট, ২০২০ (বাসস) : জেলার কালীগঞ্জে রোববার রাত ১০টায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রায় ৩০জন যাত্রী আহত হয়েছে। এ সময় বাস দুটি পাশের খাদে পানিতে পড়ে যায়র্ ।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক বলেন, রেকার দিয়ে খাদে পড়া দুটি বাস উদ্ধার করা হয়েছে। তবে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিশ্চিত করেছেন ভিতরে কোন আহত বা নিহত যাত্রী নেই।
কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ শামীম আহমেদ জানান, কালীগঞ্জ-টঙ্গী সড়কের নলছাটা এলাকায় উত্তরা পরিবহন ও কালীগঞ্জ ট্রান্সপোর্ট লিঃ (কেটিএল) এর যাত্রীবাহী দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঢাকাগামী (ঢাকা মেট্রো-ব-১১-৪৩৮৮) বাসটি সড়কের দক্ষিণ পার্শ্বে খাদে ও কালীগঞ্জ থেকে টঙ্গীগামী (ঢাকা মেট্রো-জ-১৪-১৯০৭) বাসটি সড়কের উত্তর পার্শ্বে পানিতে পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা যাত্রীদের উদ্ধার করে। পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা ও ফায়ার সার্ভিস এবং টঙ্গী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা এসে উদ্ধার কাজ চালায়। এ ঘটনায় কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছে। আহতরা কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, টঙ্গী ও উত্তরার বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়েছে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক অভিজিৎ দাস জানান, রাতে হাসপতালে ৭ জন রোগী আনা হয়। তবে এদের মধ্যে ৪ জনের অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে সোহারাওয়ার্দী হাসপাতাল ও একজনকে জাতীয় অর্থোপেটিক (পঙ্গু) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।