ব্রাইটার টুমরো ফাউন্ডেশনের ভিডিও নির্মাণ প্রতিযোগিতা শুরু

398

ঢাকা, ৭ আগস্ট, ২০২০ (বাসস) : আত্মহত্যা প্রতিরোধমূলক সংগঠন ‘ব্রাইটার টুমরো ফাউন্ডেশন (বিটিএফ)’ আগামী ১০ সেপ্টেম্বর বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস উপলক্ষে এক ভিডিও নির্মাণ প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছে।
প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে যথাক্রমে ৫০, ৩০ ও ২০ হাজার টাকা পুরস্কার ও সার্টিফিকেট দেবে বিটিএফ। এ ছাড়াও প্রত্যেক অংশগ্রহনকারীকে সার্টিফিকেট প্রদান করা হবে। অনুর্ধ ৩ মিনিটের ভিডিও’র বক্তব্য হবে ‘আত্মহত্যা প্রতিরোধমূলক।’ তা হতে পারে নাটিকা, এনিমেশন বা কার্টূন।
সকল প্রতিযোগীকে ৩০ আগস্টের মধ্যেই তাদের ভিডিও ক্লিপটি নঃড়সড়ৎৎড়০ি২@মসধরষ.পড়স – ইমেল এড্রেস-এ জমা দিতে হবে ও সেখানে তাদের নাম ঠিকানা, মুঠোফোনের নাম্বার ও ইমেল ঠিকানা পাঠিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। অংশগ্রহণ সবার জন্য উন্মুক্ত।
৯ সদস্য বিশিষ্ট নিরপেক্ষ বিচারক বোর্ডের সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ সেপ্টেম্বর সীমিত পরিসরে একটি অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার প্রদান করা হবে।
বিস্তাারিত তথ্য- ০১৭৩৭৬৯৮৩৭২, ০১৭৫২৫৭৬৩২৮ ও ০১৭১৩১৯১১৬৭ নম্বারে ফোন করে জেনে নিতে পারবেন প্রতিযোগীরা। এছাড়াও ফাউন্ডেশনের ফেইস বুক পেজ যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/নঃভসল/ থেকে আপডেট পেতে পারেন।
২০১৫ সাল থেকে ‘ব্রাইটার টুমরো ফাউন্ডেশন (বিটিএফ) আত্মহত্যা প্রতিরোধ নিয়ে বিভিন্ন সামাজিক সচেতনতামূলক কাজ করে আসছে।