সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে

287

সিলেট, ৩ আগস্ট ২০২০ (বাসস) : সিলেটে বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার অতিক্রম করেছে।
আজ সোমবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয় সূত্র জানায়,এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ৫১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৩৬৩ জন,সুনামগঞ্জে ১ হাজার ৫১২, হবিগঞ্জে ১ হাজার ১৮৫ এবং মৌলভীবাজারে ৯৯১ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৫৯ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সিলেট জেলার ৫৪ জন এবং মৌলভীবাজারের ৫ জন। গত ২৪ ঘন্টায় সিলেট জেলায় একজনের মৃত্যু হয়েছে।
অন্যদিকে সিলেট বিভাগের ৩ হাজার ৫২২ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৯০,সুনামগঞ্জে ১ হাজার ১৪২, হবিগঞ্জে ৭১৯ ও মৌলভীবাজারে ৫৭১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১০, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৫৮ জন। এরমধ্যে ১৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর অন্যরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।