বাসস দেশ-৩১ : ১৪ দলের পথসভায় কামরানকে বিজয়ী করার আহবান

280

বাসস দেশ-৩১
সিসিসি -১৪ দল
১৪ দলের পথসভায় কামরানকে বিজয়ী করার আহবান
সিলেট, ২৫ জুলাই ২০১৮ (বাসস) : সাম্যবাদী দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, ১৪ দলের কেন্দ্রীয় নেতা,সাবেক মন্ত্রী দিলীপ বড়–য়া মুক্তিযুদ্ধের চেতনা, শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে সিলেট সিটি নির্বাচনে বদর উদ্দিন আহমদ কামরানকে বিজয়ী করার আহবান জানিয়েছেন।
দিলীপ বড়–য়া আজ ১৪ দলের হয়ে বুধবার সিলেট নগরীতে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ^ দরবারে একটি উন্নয়ন রাষ্ট্র হিসেবে মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে। এর ধারাবাহিকতায় সিলেটকে একটি মডেল নগরী হিসেবে গড়ে তুলতে তাঁরই (শেখ হাসিনার) মনোনীত প্রার্থী বদর উদ্দিন কামরানকে বিজয়ী করার বিকল্প নেই।
এদিন বিকেলে সিলেট নগরীর আদালতপাড়া, বন্দরবাজার, কোর্ট পয়েন্ট এলাকায় নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেন ১৪ দলের নেতারা। বিকেলে নগরীর কোর্ট পয়েন্টে নৌকা প্রতীকের পক্ষে পথসভায় বক্তব্য দেন দিলীপ বড়–য়া।
সাবেক এই মন্ত্রী বলেন, অতীতে যে রাষ্ট্রকে বিশ^ মোড়লরা তলাবিহীন ঝুঁড়ি আখ্যা দিয়েছিলো তারা আজ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রশংসা করছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ, অর্থনৈতিক সমৃদ্ধি এবং স্বাস্থ্য ও পরিবেশ উন্নয়নে বাংলাদেশ পুরস্কৃত
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ গণআজাদী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট এস.কে সিকদার, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান আহমদ, ওয়ার্কার্স পার্টি সিলেট জেলার সাধারণ সম্পাদক সিকন্দর আলী, জাতীয় পার্টি (জেপি) কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমদ মুক্তা মঞ্জু, কমিউনিস্ট কেন্দ্র নেতা অসিত বরণ রায়সহ স্থানীয় ১৪ দলের নেতৃবৃন্দ।
অন্যদিকে নৌকার সমর্থনে বিভিন্ন স্থানে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ অভিযোগ করেন, সিলেট সিটি নির্বাচনকে বিতর্কিত করতে বিএনপি’র প্রার্থী ও তাদের দলের নেতারা ষড়যন্ত্র করছেন। তারা অপপ্রচার চালিয়ে নির্বাচনকে কলুষিত করার চেষ্টা করছেন। ৩০ জুলাই সিলেটের জনগণ ভোট বিপ্লবের মাধ্যমে তাদের এইসব ষড়যন্ত্রের জবাব দেবে।
তিনি আজ বুধবার বিকেলে সিলেট নগরীর দরগাহ গেইট, আম্বরখানা, দর্শন দেউড়ি, দত্তপাড়া ও গোয়াইপাড়া এলাকায় গণসংযোগকরেন। এসময় তিনি আরও বলেন, নৌকা উন্নয়ন ও শান্তির প্রতীক। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বিগত সাড়ে ৯ বছরে তা প্রমাণ করেছেন তিনি। পুণ্যভূমি ও আধ্যাত্মিক নগরী সিলেটকে যুগের সাথে তাল মিলিয়ে একটি আধুনিক নগর গড়তে মিসবাহ সিরাজ নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজ্জাদুর রহমান ফারুকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ গণসংযোগে অংশ নেন।
বাসস/মকসুদ/শুয়াবুল/কেসি/১৯৩০/কেএমকে