দুজন নতুন খেলোয়াড়কে দলে নিতে চান মরিনহো

752

ম্যানচেস্টার, ২৫ জুলাই ২০১৮ (বাসস) : আসন্ন মৌসুমকে সামনে রেখে দু’জন নতুন খেলোয়াড়কে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহো। তবে এখনো তিনি নিশ্চিত নন আদৌ এ ধরনের সুযোগ তার সামনে আসবে কিনা।
২০১৮-১৯ মৌসুমে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেডকে দলভূক্ত করেছে ইউনাইটেড। তার সাথে ইউনাইটেডে আরো এসেছেন তরুন ফুল-ব্যাক দিয়োগো ডালোট ও গোলরক্ষক লি গ্র্যান্ট। ডেভিড ডি গিয়া ও সার্জিও রোমেরোর ব্যাক-আপ হিসিবে গ্র্যান্টকে দলভূক্ত করা হয়েছে। এদিকে ওল্ড ট্র্যাফোর্ড ছাড়তে পারেন এন্থনি মার্শাল। আর সে কারনেই হ্যারি মাগুইরে, মিরালেম জানিচ ও ইভান পেরিসিচের দিকে দৃষ্টি আছে ইউনাইটেডের।
যদিও এই বিষয়ে মরিনেহো স্পস্টভাবে কিছু বলেননি। তবে ইঙ্গিত দিয়েছেন ক্লাবের দলবদল নিয়ে তিনি পুরোপুরি সন্তুষ্ট নন। এ সম্পর্কে মরিনহো বলেন, ‘একটি বিষয় হচ্ছে আমি কি পছন্দ করছি। আরেকটি হলো কি হতে যাচ্ছে। আমি অন্তত আরো দু’জন খেলোয়াড়কে দলে নিতে চাই।’
সান জোস আর্থকোয়েকের সাথে প্রীতি ম্যাচে ইকুয়েডরের রাইট-ব্যাক এন্টোনিও ভ্যালেন্সিয়ার ইনজুরি নিয়ে ইউনাইটেড এই মুহূর্তে দু:শ্চিন্তায় রয়েছে। মাইকেল ক্যারিকের জায়গায় ভ্যালেন্সিয়াকে ক্লাবের নতুন অধিনায়কের দায়িত্ব দেয়া হতে পারে। পুরোপুরি সুস্থ হয়ে ওঠার লক্ষ্যে ক্লাবের প্রাক-মৌসুম মিশনের প্রায় পুরোটাই ভ্যালেন্সিয়া বিশ্রামে থাকবে বলে মরিনহো নিশ্চিত করেছেন। এদিকে ডালোটও সেপ্টেম্বর পর্যন্ত মাঠের বাইওে থাকবেন।
মরিনহো বলেন, এটা ঝুঁকি নেবার সময় না। এন্টোনিও এখন আর ছোট না, আমাদের তার প্রতি যতœ নিতে হবে যাতে করে মৌসুমের শুরুতে সে নিজেকে প্রস্তুত করে তুলতে পারে।
ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইউনাইটেড এসি মিলান, লিভারপুল ও রিয়াল মাদ্রিদের মোকাবেলা করবে। এছাড়া বায়ার্ন মিউনিখের সাথে একটি প্রীতি ম্যাচও রয়েছে। এরপর ১০ আগস্ট লিস্টার সিটির বিপক্ষে ম্যাচ দিয়ে ২০১৮-১৯ মৌসুম শুরু করবে।

image_printPrint