রাষ্ট্রপতি আবদুল হামিদ কাল খুলনা যাচ্ছেন

90

ঢাকা, ৩ এপ্রিল, ২০১৮ (বাসস) : রাষ্ট্রপতি আবদুল হামিদ মংলা বন্দর এবং খুলনা প্রকৌশল ও কারিগরি বিশ্ববিদ্যালয় (কুয়েট)-এর বেশকিছু অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে আগামীকাল খুলনা সফরে যাচ্ছেন।
রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদিন আজ সন্ধ্যায় বাসসকে বলেন, ‘রাষ্ট্রপতি কুয়েটের তৃতীয় সমাবর্তনে যোগ দিতে এবং মংলা বন্দর পরিদর্শনে আগামীকাল বুধবার দু’দিনের সফরে খুলনার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।’
তিনি বলেন, রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি আগামীকাল বিকেলে ঢাকা ছেড়ে যাবে এবং রাষ্ট্রপতি বিকেল ৩টায় কুয়েটের সমাবর্তনে যোগদান করবেন।
খুলনা প্রকৌশল ও কারিগরি বিশ্ববিদ্যালয় (কুয়েট)-এর চ্যান্সেলর রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠেয় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)’র চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান সমাবর্তনে বিশেষ অতিথি থাকবেন।
প্রখ্যাত বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মোহাম্মদ আলী আসগর অনুষ্ঠানে সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।
একই দিন সন্ধ্যায় রাষ্ট্রপতি হামিদ মংলা বন্দর কর্তৃপক্ষের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন।
এ ছাড়া রাষ্ট্রপতি সেখানে ডিজিটাল পদ্ধতির কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধনেরও কথা রয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় রাষ্ট্রপতি ঢাকা ফিরে আসবেন।
এর আগে রাষ্ট্রপতি মুন্সিগঞ্জ ও শরিয়তপুর এলাকায় পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের নির্মাণস্থলে দু’দিনের সফর শেষে আজ বিকেলে ঢাকা ফিরে আসেন।

image_printPrint