বাজিস-৪ : হবিগঞ্জে ৩৯ প্রতিষ্ঠানের উন্নয়নে ২৯ লাখ টাকার চেক বিতরণ

114

বাজিস-৪
হবিগগঞ্জ- চেক বিতরণ
হবিগঞ্জে ৩৯ প্রতিষ্ঠানের উন্নয়নে ২৯ লাখ টাকার চেক বিতরণ
হবিগঞ্জ ,৯ জুলাই,২০২০ (বাসস): হবিগঞ্জ সদর উপজেলার ৩৯টি প্রতিষ্ঠানের উন্নয়নে ২৯ লাখ ২৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মাঠে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত থেকে এ চেক বিতরণ করেন।
দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের নির্বাচনী এলাকা ভিত্তিক টিআর নগদ অর্থ বরাদ্দ প্রকল্পের আওতায় শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান-শ্মশান এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ ৩৯টি প্রতিষ্ঠানে ২৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
চেক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট তাজ উদ্দিন সুফি, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, এনামুল হক শেখ কামাল প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নের স্বার্থে এ বরাদ্দ প্রদান করা হয়েছে। হবিগঞ্জের প্রায় সকল ধর্মীয় প্রতিষ্ঠানেই একাধিকবার বরাদ্দ দিয়েছি আমরা। অনেক সময় সরকারি বরাদ্দে প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন হলেও সাধারণ জনগণ সে সম্পর্কে অবগত করা হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ বরাদ্দের কথা সকলকে জানাতে হবে। তাহলেই সরকারের মহতী উদ্যোগের সঠিক মূল্যায়ন করবেন জনগণ। এ সময় তিনি করোনা ভাইরাস মোকিবলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।
বাসস/সংবাদদাতা/১৫০০/নূসী