গোলখরা সত্বেও জেমি ভার্ডির উপর আস্থা আছে ব্রেন্ডন রজার্সের

334

লন্ডন, ৫ জুলাই ২০২০ (বাসস) : লিস্টার সিটি ম্যানেজার ব্রেন্ডন রজার্স জানিয়েছেন জেমি ভার্ডির গোলখরা নিয়ে তিনি মোটেও চিন্তিত নন।
৩৩ বছর বয়সী জেমি ভার্ডি লিস্টারের হয়ে সর্বশেষ গোল করেছিলেন লকডাউনের আগে মার্চে । নিজ মাঠে এ্যাস্টন ভিলার বিপক্ষে ৪-০ গোলে লিস্টারের জয় পাওয়া ম্যাচটিতে। এটাই এ বছর ভার্ডির একমাত্র গোল। এই গোলের মাধ্যমে তিনি তার প্রিমিয়ার লিগের গোলসংখ্যা ৯৯’এ উন্নীত করেছিলেন। কিন্তু তারপর থেকে আর গোল পাননি এই স্ট্রাইকার। কিন্তু তারপরে আর্সেনালের পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের সাথ এই ইংলিশ স্ট্রাইকার এখনো পর্যন্ত মৌসুমে সর্বোচ্চ ১৯ গোল করার কৃতিত্ব দেখিয়েছেন।
করোনার কারন বন্ধ থাকার পর পুনরায় লিগ শুরু হবার পর লিস্টার তিন ম্যাচে মাত্র দুই পয়েন্ট সংগ্রহ করেছে। ভার্ডির পারফরমেন্স নিয়ে দু:শ্চিন্তায় রয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে রজার্স বলেছেন, ‘না, কারন আমি মনে করি জেমি ইতোমধ্যেই নিজেকে প্রমান করেছে। আমি যখন থেকে এই ক্লাবে এসেছি সে-ই আমাকে সবসময় স্বস্তি এনে দিয়েছে। যতদিন পর্যন্ত আমি এখানে আছি সব সময়ই তার প্রতিভা ও গোল করার দক্ষতার প্রমান পেয়েছি। আমি বিশ^াস করি যখনই সে সুযোগ পায় তার শতভাগ কাজে লাগানোর চেষ্টা করে। সত্যিকার অর্থেই সে আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়।’
লিস্টার এখনো প্রিমিয়ার লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। চেলসির থেকে এক পয়েন্ট ও ম্যানচেস্টার ইউনাইটেড ও উল্ফসের থেকে তাদের পয়েন্টের ব্যবধান তিন।