বাসস ক্রীড়া-১৬ : উইলিয়ানের জন্য বার্সেলোনার প্রস্তাবটি বিবেচনায় নিয়েছে চেলসি

300

বাসস ক্রীড়া-১৬
ফুটবল-বার্সেলোনা-উইলিয়ান-চেলসি
উইলিয়ানের জন্য বার্সেলোনার প্রস্তাবটি বিবেচনায় নিয়েছে চেলসি
লন্ডন, ২৩ জুলাই ২০১৮ (বাসস) : ব্রাজিলীয় উইঙ্গার উইলিয়ানের জন্য বার্সেলোনার দেয়া ৬৫ মিলিয়ন পাউন্ডের প্রস্তাবটি বিবেচনায় নিয়েছে চেলসি। ঘরোয়া আসরের প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে বিক্রির চেয়ে ভিনদেশী ক্লাবের কাছে তাকে বিক্রি করাকে বেশি যুক্তিযুক্ত মনে করছে লন্ডনের ক্লাবটি। স্থানীয় গণমাধ্যমের রিপোর্টে এসব কথা বলা হয়েছে।
স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার তৃতীয় দফা প্রস্তাবের ফলে ২৯ বছর বয়সি উইলিয়ানের স্টামফোর্ড ব্রিজ ছাড়ার দরজা অনেকটাই খুলে গেছে। তবে বসে নেই ইউনাইটেড। তারাও যে কোনভাবে ব্রাজিলীয় এই তারকাকে দলের ভেড়ানোর জন্য উঠে পড়ে লেগেছে।
বার্সেলোনার পক্ষ থেকে ইতোমধ্যে পাওয়া দু’টি প্রস্তাব চেলসি প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে দ্য মেইলের রিপোর্টে বলা হয়, তবে কাতালান ক্লাবের তৃতীয় বারের প্রস্তাবটি গ্রহণ করেছে ক্লাব কর্তৃপক্ষ। কারণ গঞ্জালো হিগুইন ও দানিয়ালি রুগানিকে দলভুক্ত করতে বেশ কিছু অর্থের প্রয়োজন চেলসির ৫৯ বছর বয়সি নবনিযুক্ত কোচ মাউরিজিও সারির।
ক্লাবে যে শুধু নতুন তারকা সংযুক্ত করতে চেলসি কোচের অর্থের প্রয়োজন তা নয়। দলের আরেক তারকা এডেন হ্যাজার্ড ইতোমধ্যে হুমকি দিয়েছে আসন্ন গ্রীস্মকালীন দলবদলের সময় যদি মোটা অংকের অর্থ তার জন্য বরাদ্ধ না হয়, তাহলে তিনি চেলসি ত্যাগ করবেন।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৯৩০/মোজা/স্বব