ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২, আহত ৪

214

ব্রাহ্মণবাড়িয়া, ২৩ জুলাই, ২০১৮ (বাসস) : আজ সোমবার ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২জন নিহত হয়েছে। এসময় আরো ৩জন গুরুতর আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে পোনা মাছ বোঝাই একটি পিকআপ ভ্যান পার্শ্ববর্তী উপজেলার সরাইলের শাহবাজপুরে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান এর সাথে শাহবাজপুরের বৈশামুড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক সিরাজুল ইসলাম (৪০) ও তার সহযোগী লোকমান মিয়া(৩২) নিহত হয়। এসময় গাড়িতে থাকা ভজন সরকার (১৯) ও সাধু দাস (১৮) গুরুতর আহত হয়। তাদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
অন্যদিকে গুরুত্বব আহত কাভার্ড ভ্যনের চালক কামাল হোসেন (৪৫) ও তার সহযোগী গ্রেফতার আতংকে পালিয়ে যায়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি মহাসড়কের পাশে জলাশয়ে তলিয়ে যায়।
সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হোসেন সরকার জানান, জলাশয় থেকে পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়েছে। দুটি গাড়ি পুলিশের জিম্মায় রয়েছে। লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।