প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা সফলভাবে সম্পন্ন হওয়ায় আওয়ামী লীগের কৃতজ্ঞতা

124
image_printPrint

ঢাকা, ২২ জুলাই, ২০১৮ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় নাগরিক সমাজ, দলীয় নেতা-কর্মী ও সকল শ্রেণী-পেশার মানুষকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে আওয়ামী লীগ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ এক বিবৃতিতে এ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
গতকাল শনিবার বিকেল সাড়ে তিনটায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নতি, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের মাধ্যমে মহাকাশ বিজয়, গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড এবং আসানসোল কবি নজরুল বিশ^বিদ্যালয় থেকে সম্মানসূচক ডিলিট অর্জন’ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের রাজনৈতিক ইতিহাসের সর্ববৃহৎ গণসংবর্ধনা দেয় আওয়ামী লীগ।
বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা’ অনুষ্ঠান জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে অত্যন্ত সফলভাবে সম্পন্ন হয়েছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা, প্রজ্ঞা, যোগ্যতা, সুদূর প্রসারী পরিকল্পনা ও সুদৃঢ় নেতৃত্বে এক সময়ের সমস্যা-সঙ্কুল অনগ্রসর বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। অপার সম্ভাবনার দ্যুতি নিয়ে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সৃষ্টি হয়েছে বিশ^জয়ের অবারিত সম্ভবনা। বিশ^সভায় আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ।
কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক অবদানকে স্মরণ করে সংবর্ধনায় গণমানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে প্রস্ফুটিত হয়েছে তারই প্রতিচ্ছবি। স্লোগানে স্লোগানে উচ্চারিত হয়েছে বঙ্গবন্ধু-কন্যার প্রতি অপরিসীম ভালোবাসা আর অশেষ কৃতজ্ঞতা।
সেতুমন্ত্রী কাদের বলেন, লাখ লাখ মানুষের সমাবেশের ফলে যাতে নাগরিক দুর্ভোগ সৃষ্টি না হয় সেজন্য বাংলাদেশ আওয়ামী লীগ সাপ্তাহিক ছুটির দিন ‘গণসংবর্ধনা’ অনুষ্ঠানের আয়োজন করে।
তিনি বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাংগঠনিক দক্ষতা ও দলীয় শৃঙ্খলার কারণে গণসংবর্ধনা অনুষ্ঠান শান্তিপূর্ণ ও সুচারুরূপে সম্পন্ন হয়েছে। তারপরও কোন নাগরিক অনাকাক্সিক্ষত কষ্ট ও বিড়ম্বনার সম্মুখীন হলে তার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন তিনি।
গণসংবর্ধনা অনুষ্ঠানে সহযোগিতা প্রদানের জন্য ঢাকা মহানগরবাসীকে ধন্যবাদ জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।