Tuesday, June 18, 2019
Home জাতীয় সংবাদ ৩ মাসের মধ্যে নোয়াখালী বিমান বন্দর স্থাপনের কার্যক্রম শুরু : শাহজাহান কামাল

৩ মাসের মধ্যে নোয়াখালী বিমান বন্দর স্থাপনের কার্যক্রম শুরু : শাহজাহান কামাল

194
নোয়াখালী, ২২ জুলাই, ২০১৮ (বাসস) : আগামী তিনমাসের মধ্যে সম্ভাব্যতা যাচাই কমিটির রিপোর্টের ভিত্তিতে ভিত্তিপ্রস্তর স্থাপন করে নোয়াখালীর বিমানবন্দর ও অবকাঠামো নির্মাণের কার্যক্রম শুরু করা হবে।
নোয়াখালীর সদর উপজেলায় ৪০ একর ভূমির উপর ১৯৯৩ সালে নির্মিত নোয়াখালী এয়ারপোর্টের রানওয়ে পরিদর্শন শেষে এক জনসভায় বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল একথা জানান।
তিনি বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে এ এলাকায় বিমান বন্দর স্থাপনের সম্ভাব্যতা যাচাইয়ের দায়িত্ব দেয়া হয়েছে। আগামী ৩ মাসের মধ্যে রির্পোট পাওয়া যাবে।
মন্ত্রী আগামী নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় দেশ পরিচালনার দায়িত্ব দেয়ার আহবান জানান।
সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, লক্ষ্মীপুর আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হক প্রমুখ।
image_printPrint