ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মার্কেটিং ফেস্ট শুরু

254

ঢাকা, ২২ জুলাই, ২০১৮ (বাসস) : ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে তিন দিনের মিস্টার ম্যাঙ্গো ক্যান্ডি-ডিআইউি মার্কেটিং ফেস্ট-২০১৮ শুরু হয়েছে।
রোববার বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ ও ডিআইইউ মার্কেটিং ক্লাবের যৌথ আয়োজনে অনুষ্ঠিত মার্কেটিং ফেস্টের উদ্বোধন করেন এ সি আই লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর।
তিনি বলেন, যেকোনো ব্যবসার প্রাণ হচ্ছে মার্কেটিং। মার্কেটিংয়ে সফল না হলে প্রতিষ্ঠান টিকবে না। তাই বিপণন কর্তাদের ‘ম্যাজিক পিপল’ হতে হয়। তিনি বলেন, এই যাদু মানে হচ্ছে উদ্ভাবন। নিজের মধ্যে উদ্ভাবনী শক্তি না থাকলে মার্কেটিংয়ে সফল হওয়া যায় না। এজন্য তিনি শিক্ষার্থীদেরকে ছাত্রাবস্থা থেকেই উদ্ভাবনী চর্চা করার আহ্বান জানান।
তিন দিনের এই মার্কেটিং ফেস্টে বিজ্ঞাপন মার্কেটিং প্রতিযোগিতা, ব্র্যান্ড বিল্ডিং প্রতিযোগিতা, মার্কেটিং কেস প্রতিযোগিতা, বিজনেস কুইজ, ডিজিটাল মার্কেটিং গেম, মার্কেটিং বিতর্কসহ বিভিন্ন ইভেন্ট ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ইভেন্টে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন। সমাপনী দিনে দেশের বিশিষ্ট মার্কেটিং বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত জুরি বোর্ড উপস্থিত থাকবেন এবং বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেবেন।

image_printPrint