করোনা সুরক্ষা সামগ্রী নিয়ে অর্থনৈতিক রিপোর্টারদের পাশে দাঁড়াল এফবিসিসিআই

1009

ঢাকা,৬ জুন,২০২০ (বাসস) : কোভিড-১৯ মহামারির মধ্যেও সংবাদকর্মীদের সংবাদ সংগ্রহ ও পরিবেশনের কাজ করে যেতে হচ্ছে। এমতাবস্থায় করোনাভাইরাস প্রতিরোধমূলক সুরক্ষা সামগ্রী নিয়ে অর্থনৈতিক ও বাণিজ্য বিষয়ক সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন (এফবিসিসিআই)।
শনিবার রাজধানীর মতিঝিল ফেডারেশন ভবনে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলামের হাতে এসব সামগ্রী তুলে দেন। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই,ফেস মাস্ক, হ্যান্ড গ্লাভস ও ফেস শিল্ড।
এ সময় শেখ ফজলে ফাহিম বলেন,করোনা মহামারির মধ্যেও সাংবাদিকদের পেশাগত কাজ করতে হচ্ছে। বিশেষ করে জীবন-জীবিকার এই সন্ধিকালে অর্থনৈতিক রিপোর্টাররা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। তারা যেন নিজেদেরেকে সুরক্ষার মধ্যে থেকে পেশাগত দায়িত্ব পালন করতে পারেন,সেই উপলব্ধি থেকে আমরা সাংবাদিকদের পাশে দাঁড়ানোর চেস্টা করেছি।
এফবিসিসিআই করোনায় আক্রান্ত সংবাদকর্মীদের চিকিৎসা সহায়তা প্রদান করবেন বলে তিনি জানান।
সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে এফবিসিসিআই পরিচালক সুজিব রঞ্জন দাস,ইআরএফ অর্থ সম্পাদক শাহজাহান সিরাজ সাজু, সদস্য সায়েম টিপু ও নিয়াজ মাহমুদ উপস্থিত ছিলেন।