বাসস ক্রীড়া-১২ : বেকহ্যামের সঙ্গে বাজি : ওয়েম্বলিতে ইংল্যান্ডের খেলা দেখবেন ইব্রা

711

বাসস ক্রীড়া-১২
ফুটবল-বিশ্বকাপ-বেকহ্যাম-ইব্রাহিমোভিচ
বেকহ্যামের সঙ্গে বাজি : ওয়েম্বলিতে ইংল্যান্ডের খেলা দেখবেন ইব্রা
লন্ডন, ২০ জুলাই ২০১৮ (বাসস) : বিশ্বকাপের ম্যাচ নিয়ে ইংলিশ তারকা ডেভিড বেকহ্যামের সঙ্গে বাজিতে হেরে যাওয়ার শর্ত মোতাবেক থ্রি লায়ন্সদের জার্সি পড়ে ওয়েম্বলিতে ইংল্যান্ডের একটি ম্যাচ দেখবেন সুইডিশ তারকা জøাটান ইব্রাহিমোভিচ। খেলার বিরতিতে আহার হিসেবে তিনি গ্রহণ করবেন মাছ ও চিপস।
বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ইংল্যান্ড বনাম সুইডেনের ম্যাচ নিয়ে পরস্পরের সঙ্গে বাজি ধরেছিলেন এই দুই ফুটবল সুপারস্টার। ম্যাচে হেরে গেছে সুইডেন। বাজিতে সুইডেনের সর্বকালের সেরা গোলদাতা ইব্রাহিমোভিচ বেকহ্যামকে প্রস্তাব করেছিলেন, সুইডেন যদি জয় পায় তাহলে আইকেইএ-তে গিয়ে তার পছন্দের যে কোন জিনিস কিনে দিতে হবে বেকহ্যামকে। আর যদি ইংল্যান্ড জিতে তাহলে তিনি বেকহ্যামের সঙ্গে ওয়েম্বলিতে তাদের জাতীয় ফুটবল দলের পোষাক পড়ে ইংল্যান্ডের একটি ম্যাচ দেখবেন এবং বিরতির সময় আহার হিসেবে গ্রহন করতে হবে মাছ ও চিপস।
ইতোমধ্যে শেষ হয়ে গেছে ২০১৮ রাশিয়া বিশ্বকাপ। আর শর্ত পুরণের জন্য প্রস্তুত হেরে যাওয়া ইব্রাহিমোভিচ। তিনি বিবিসি স্পোর্টসকে বলেন, ‘আমি আর ডেভিড একটি বাজি ধরেছিলাম। এতে আমি হেরে গেছি। আমি ওয়েম্বলিতে ইংল্যান্ডের জার্সি পড়ে তাদের খেলা উপভোগ করতে এবং মাছ ও চিপস খেতে আসছি।’
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৯২০/স্বব