নোয়াখালীতে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ২

228

নোয়াখালী, ৩০ মে, ২০২০ (বাসস) : জেলার সোনাইমুড়ী উপজেলার ২নং নদনা ইউনিয়নের উত্তর শাকতলা থেকে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ দুই জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন, উত্তর কালুয়াই গ্রামের মৃত সোলায়মান এর ছেলে আবু ইউসুফ জাবেদ (২০) ও উত্তর শাকতলা গ্রামের মো. জাফর উল্যা এর ছেলে মো. সাব্বির (২২)।
পরে, তাদের স্বীকারোক্তি অনুযায়ি একই এলাকার মো. সাব্বিরের রান্নাঘরে একটি চটের বস্তায় মোড়ানো অবস্থায় ৩টি দেশীয় তৈরি বন্দুক, ১টি এলজি, ১২ বোর কার্তুজ লোডেড অবস্থায় ১টি বন্দুক, ৫টি চাইনিজ কুড়াল, ১টি তলোয়ার, ৯টি কিরিচ, ২টি বড় ছুরি, ৬ টি রামদা ও ১ টি ধামা উদ্ধার করা হয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে উপজেলার ২নং নদনা ইউনিয়নের উত্তর শাকতলা থেকে মো. জাবেদ ও মো. সাব্বিরকে আটক করা হয়। পরে, তাদের স্বীকারোক্তি অনুযায়ি অস্ত্রগুলো উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে যুবলীগের সাবেক সভাপতি মো. ইউসুফকে হত্যাচেষ্টা ও পুলিশের গাড়ি ভাঙচুরসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।