বাজিস-৩ : চাঁদপুরের মসজিদগুলোতে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ শুরু

114

বাজিস-৩
মসজিদ-অনুদান-বিতরণ
চাঁদপুরের মসজিদগুলোতে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ শুরু
চাঁদপুর, ২৮ মে, ২০২০ (বাসস) : জেলার ৮ উপজেলার ৪ হাজার ৮৯৫টি মসজিদের প্রত্যেকটিতে ৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর অনুদানের অর্থ বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে জেলার মসজিদগুলোর জন্য প্রধানমন্ত্রীর অনুদান এসেছে ২ কোটি ৪৪ লাখ ৭৫ হাজার টাকা।
জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান গতকাল বিকেলে চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি প্যাভেলিয়নে চাঁদপুর পৌরসভার ১২০টি মসজিদে আনুষ্ঠানিকভাবে মসজিদ কমিটির লোকদের হাতে এসব অর্থ তুলে দিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন। পর্যায়ক্রমে জেলার সব মসজিদে এই অর্থ বিতরণ করা হবে।
সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভার ৬-১৫ নম্বর ওয়ার্ডে অবস্থিত ১২০টি মসজিদে ৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়। পর্যায়ক্রমে জেলার ৮ উপজেলার ৪ হাজার ৮৯৫টি মসজিদে ৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান পৌঁছানো হবে।
এ সময় উপস্থিত ছিলেন- পৌরমেয়র নাছির উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্যাহ ও ইসলামিক ফাউন্ডেশন চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. খলিলুর রহমান।
বাসস/সংবাদাতা/১২২৭/কেজিএ