মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার

1108

ঢাকা, ২৫ মে, ২০২০ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের সকল মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন।
অন্যান্য উপলক্ষের মতো প্রধানমন্ত্রী আজ সকালে রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডে (মুক্তিযাদ্ধা টাওয়ার-১) শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে বসবাসরত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের জন্য তাঁর শুভেচ্ছার নিদর্শন হিসেবে ফুল, ফল ও মিষ্টি পাঠান।
প্রধানমন্ত্রীর সহকারি ব্যাক্তিগত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, প্রটোকল অফিসার-২ এসএম খুরশীদ-উল-আলম এবং সহকারি প্রেস সচিব এবিএম সরওয়ার-ই-আলম সরকার আজ সকালে এই উপহার সামগ্রী তাদের কাছে হস্তান্তর করেন।
প্রধানমন্ত্রীর কর্মকর্তারা সংক্ষিপ্ত বক্তব্যে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে দেশবাসিকে রক্ষা ও এ সংকট থেকে দেশের দ্রুত মুক্তি লাভে সকলের দোয়া কামনা করেন।
যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যরা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে তাদেরকে স্মরণ করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।