নাটোরে প্রীতি ফুটবল ও সাংস্কৃতিক অনুষ্ঠান

398

নাটোর, ১৯ জুলাই, ২০১৮ (বাসস) : জেলার সাংস্কৃতিক কর্মীদের প্রীতি ফুটবল ম্যাচ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। বুধবার বিকেল থেকে মধ্য রাত অব্দি এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর-নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ।
নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মিলনায়তনে সন্ধ্যায় আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম শিমুল বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার সুযোগ থাকলে যুব সমাজের বিপথগামী হওয়ার প্রবণতা রোধ করা সম্ভব হবে। এজন্যে এসব অঙ্গনে সরকার ব্যাপকভাবে পৃষ্ঠপোষকতা করছে।
আমরা ক’জন সাংস্কৃতিক কর্মী সংগঠনের ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সাইদুজ্জামান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি। সংগঠনের উপদেস্টা, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন সভায় সভাপতিত্ব করেন। সবুজের নেতৃত্বে কোরাস গান ‘তীর হারা ঐ ঢেউ এর সাগর পাড়ি দেব রে’ এর মাধ্যমে মধ্য রাত পর্যন্ত চলে সাংস্কৃতিক অনুষ্ঠান।
এর আগে বিকেলে নাটোর প্রেসক্লাব চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয় এবং শহর প্রদক্ষিণ করে শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে।