যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাসের হয়ে খেলছেন না রোনাল্ডো

110

তুরিন, ১৯ জুলাই, ২০১৮ (বাসস) : প্রাক মৌসুম যুক্তরাষ্ট্র সফরে জুভেন্টাসের হয়ে খেলছেন না ক্রিস্টিয়ানো রোনাল্ডো। এই সফরে এমএলএস অল-স্টার কিংবা ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ- কোনটিতেই পর্তুগীজ এই তারকাকে দেখা যাবেনা, ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
সোমবার জুভেন্টাসের খেলোয়াড় হিসেবে রোনাল্ডোকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয়া হয়। সেখানেই তিনি ঘোষণা দিয়েছিলেন ৩০ জুলাই তিনি জুভেন্টাসের হয়ে প্রাক মৌসুম অনুশীলন শুরু করবেন। আগামী ৪ আগস্ট জুভেন্টাস রোনাল্ডোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে। সিরি-আ চ্যাম্পিয়নরা অবশ্য নিশ্চিত করেছে ৩৩ বছর বয়সী রোনাল্ডো দলের সাথে যুক্তরাষ্ট্র সফরে থাকবেন।
তুরিনের অনুশীলনে রোনাল্ডো গঞ্জালো হিগুয়েইন, পাওলা দিবালা, হুয়ান কুয়াড্রাডো, রডরিগো কেনটাকার, ডগলাস কস্তাদের সাথে মিলিত হবেন। তবে ১৯ আগস্ট থেকে শুরু হওয়া নতুন মৌসুমের আগে দলের সাথে যোগ দিবেন বিশ^কাপের ফাইনালিস্ট মারিও মান্দজুকিচ, মার্কো পিয়াকা, ব্লেইস মাতৌদিরা।
আগামী ১২ আগস্ট জুভেন্টাসের যুব দলের বিপক্ষে ঐতিহ্যগত প্রীতি ম্যাচটির মাধ্যমে জুভেন্টাসের হয়ে রোনাল্ডোর অভিষেক হতে পারে।
আগামী ২৫ জুলাই ফিলাডেলফিয়ায় বায়ার্ন মিউনিখের বিপক্ষে জুভেন্টাস তাদের আইসিসি মিশন শুরু করবে। এরপর ২৮ জুলাই নিউ জার্সিতে বেনফিকার মুখোমুখি হবে। ১ আগস্ট এমএলএস অল-স্টারদের ম্যাচটির তিনদিন পরে রিয়ালের মোকাবেলা করবে।

image_printPrint