লিভারপুলেই থাকতে চান স্টারিজ

120

লন্ডন, ১৯ জুলাই, ২০১৮ (বাসস) : এনফিল্ডেই নিজের ভবিষ্যৎ দেখছেন লিভারপুল স্ট্রাইকার ড্যানিয়েল স্টারিজ। জার্গেন ক্লপের দলে নিজেকে টিকিয়ে রাখতে সব ধরনের লড়াই করতে তিনি প্রস্তুত।
২০১৭-১৮ মৌসুমে রেডসদের হয়ে ৯টি প্রিমিয়ার লিগের ম্যাচে স্টারিজ মাত্র ২ গোল করেছেন। মৌসুমের দ্বিতীয়ার্ধে তিনি ধারে ওয়েস্ট ব্রুমে খেলতে গিয়েছিলেন। সেখানে গিয়ে ৬ ম্যাচে কোন গোল করতে পারেননি ২৮ বছর বয়সী ইংলিশ এই স্ট্রাইকার। সেখানে গিয়ে আবারো তিনি হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন।
স্টারিজ জানিয়েছেন, প্রাক-মৌসুম নিয়ে তিনি পরিকল্পনা শুরু করেছেন এবং আশা করছেন ক্লপের বিবেচনায় আবারো লিভারপুলে ফিরবেন। ক্লাবের ওয়েবসাইটে তিনি বলেছেন, ‘আমি নিজেকে লিভারপুলে দেখতে চাই। আশা করছি দ্রুতই এখানে ফিরতে পারবো। প্রাক মৌসুম ভাল যাচ্ছে, সে কারণেই আমাকে এখন পূর্ণ প্রস্তুতি গ্রহণ করতে হবে। আসন্ন মৌসুমে ভাল কিছু করার জন্য মুখিয়ে আছি। আবারো ফিরতে পারলে সেটা হবে বিশেষ কিছু।’
২০১৩ সালের জানুয়ারিতে চেলসি থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন স্টারিজ। ২০১৩-১৪ মৌসুমে লাল জার্সি গায়ে রাহিম স্টার্লিং, লুইস সুয়ারেজদের সাথে দারুণ সময় কাটিয়েছেন। ঐ সময় তিনি ২৯টি ম্যাচে ২১ গোল করেছিলেন। ২০১৫ সালের অক্টোবরে ক্লপ যখন দায়িত্বে আসে তখন থেকেই ইনজুরির কারণে স্টারিজ পিছিয়ে পড়েন। তবে জুলাইয়ে চেস্টারের বিপক্ষে লিভারপুলের ৭-০ গোলের প্রীতি ম্যাচে দুই গোল করেছেন। যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ টুর্নামেন্টে স্টার্লিং ভাল খেলার আশা করছেন।

image_printPrint