একজন নতুন সেন্ট্রাল মিডফিল্ডার দলে চান চেলসি বস সারি

346

লন্ডন, ১৯ জুলাই, ২০১৮ (বাসস) : ট্রান্সফার উইন্ডোতে একজন নতুন সেন্ট্রাল মিডফিল্ডারের সাথে চুক্তি করতে চান চেলসির নতুন বস মরিজিও সারি। তবে গ্যারি কাহিলকেও দলে রাখার ব্যাপারে আশাবাদী তিনি।
গত শনিবার ৫৯ বছর বয়সী সারি এন্টোনিও কন্টের স্থানে তিন বছরের চুক্তিতে চেলসিতে যোগ দিয়েছেন। প্রিমিয়ার লিগে যোগ দিয়েই সিরি-আ থেকে বেশ কয়েকজন খেলোয়াড়কে চেলসিতে আনার ইঙ্গিত দিয়েছেন। ইতোধ্যেই ব্লুজরা সারির পুরোনো ক্লাব নাপোলি থেকে জরগিনহোকে দলে ভিড়িয়েছে। গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী এজন্য তাদেরকে ৫৭ মিলিয়ন পাউন্ড ব্যয় করতে হয়েছে। কিন্তু আরো খেলোয়াড় দলে নেবার ব্যপারে আগ্রহী সারি।
বুধবার এক সংবাদ সম্মেলনে সারি বলেছেন, সেন্টার হাফে তিনি একজন খেলোয়াড় নিতে চান। সেখানে তিনি বলেন, ‘আমি কারো নাম বলছি না। আমি জানি না এখানে কে আসতে পারে। তবে এ ব্যপারে আমি চেলসির সাথে কথা বলেছি। আমার মনে হয়েছে এই জায়গায় একটু সমস্যা আছে। এছাড়া ক্লাবের অবস্থা বেশ ভাল। কোন ধরনের স্টাইলে দল খেলবে সেটা আমি সিদ্ধান্ত নিব। আমি এখানে ২০জন খেলোয়াড়কে পরিবর্তন করতে আসিনি। আমাকে অবশ্যই খেলোয়াড়দের সাথে মানিয়ে চলতে হবে। তারপর দেখতে হবে কোথায় পরিবর্তন জরুরি। প্রিমিয়ার লিগে আসতে পেরে আমি দারুণ আনন্দিত।

image_printPrint