বাজিস-৯ : ভোলায় নকল ব্যাটারির দোকানে ৫০ হাজার টাকা জরিমানা

361

বাজিস-৯
ভোলা-জরিমানা
ভোলায় নকল ব্যাটারির দোকানে ৫০ হাজার টাকা জরিমানা
ভোলা, ১৭ জুলাই, ২০১৮ (বাসস) : জেলার সদরে ইজিবাইকে ব্যবহৃত নকল ব্যাটারি বিক্রির অভিযোগে জাকির ট্রের্ডাস নামক একটি দোকানের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের উকিল পাড়া এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরে আলম সিদ্দিকির নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ অর্থদন্ড প্রদান করেন। এ সময় ওই দোকান থেকে নকল ১০০ টি পাওয়ার প্লাস ব্যাটারি উদ্ধার করা হয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ফ্রেশ ট্রেড বিডি নামক একটি কোম্পানী ইজিবাইকের জন্য পাওয়ার প্লাস নামক ব্যাটারি তৈরী করে র্দীঘ দিন ধরে বাজারজাত করে আসছে। কিন্তু ভোলা শহরের উকিল পাড়া এলাকায় জাকির ট্রের্ডাস নামক একটি দোকানে পাওয়ার প্লাস ব্যাটারি নকল করে বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গবার দুপুরে ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট নুরে আলম সিদ্দিকির নেতৃত্বে র‌্যাব সদস্যরা জাকির ট্রের্ডাসে অভিযান চালায়।
পরে ওই দোকানের মালিক জাকির হোসেন কে ৫০ হাজার টাকা জড়িমানা করা হয় এবং স্ট্যাম্পে মুচলেকা নেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন,র‌্যাবের এএসপি আব্দুস সালামসহ প্রশাসনের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
বাসস/এইচএএম/১৯২৫/মরপা