বিএনপি কোটা সংস্কার আন্দোলনকারীদের পিঠে ভর করছে : ওবায়দুল কাদের

418

মুন্সীগঞ্জ, ১৭ জুলাই, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সরকার পতনের আন্দোলন সর্বশেষ কোটা সংস্কার আন্দোলনকারীদের পিঠে ভর করছে। তিনি বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে কোটা বিরোধী আন্দোলনের নামে শিক্ষার্থীদের কাজে লাগিয়ে ক্ষমতায় যাবার দিবাস্বপ্ন দেখছে, তাদের এ ধরনের দিবা স্বপ্ন কখনোই পূরণ হবে না।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ জেলার গজারিয়া উপজেলার ২য় মেঘনা সেতুর কনস্ট্রাকশন ইয়ার্ডের সভাকক্ষে ‘ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আসন্ন ঈদে যানযট নিরসনকল্পে করণীয় নির্ধারণ’ শীর্ষক এক মতবিনিময় সভায় এ কথা বলেন।
যানজট নিরসনের বিষয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, রমজানের ঈদে যানজট ছিল না, আর কুরবানীর ঈদেও যানজটের তেমন শংকা নেই। আগামী বছর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট আর থাকবে না। ইতোমধ্যে গাজীপুর থেকে এলেঙ্গা পর্যন্ত মহাসড়ক চার লেনে উন্নিত হওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট কমেছে। আর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ২য় কাচপুর, মেঘনা এবং মেঘনা-গোমতী সেতু চালু হওয়ার পর জানযট নিরসন হবে।
সভায় মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সায়লা ফারজানা ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমসহ নারায়ণগঞ্জ ও কুমিল্লার জেলার জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং সড়ক জনপথ ও সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন। সভায় আসন্ন ঈদ-উল-আযহায় ঘরমুখো মানুষকে নির্বিঘেœ চলাচলে করণীয় সম্পর্কে আলোচনা করা হয় এবং এ বিষয়ে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়।