জয়পুরহাটে সাড়ে ২৫ কোটি টাকা ব্যয়ে বটতলী সেতু নির্মাণ কাজের উদ্বোধন

114

জয়পুরহাট, ১৬ জুলাই, ২০১৮ (বাসস) : জেলায় ২৫ কোটি ৫৩ লাখ টাকা ব্যয় সাপেক্ষে জয়পুরহাট-কালাই-ক্ষেতলাল সড়কের বটতলী সেতু নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে আজ সোমবার বিকেলে। বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন নির্মাণ কাজের ভিত্তিফলক উন্মোচন করেন।
সড়ক ও জনপদ বিভাগ জানায়, ২৫ কোটি ৫৩ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে এবং ২০২০ সালের মে মাসের মধ্যে এ সেতুর নির্মাণ কাজ শেষ হবে। সেতুটির দৈর্ঘ্য ৬৪ মিটার ও প্রস্থ ১০ পয়েন্ট ৪ মিটার। এ সেতুর উপর দিয়ে অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় যানবাহন চলাচল করে থাকে। জেলাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল বটতলীর ওই সেতু নির্মাণের।
পরে স্থানীয় বটতলী বাজারের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সে কারণে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি। ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা সভায় সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম হক্কানী, এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, ক্ষেতলাল পৌরসভার মেয়র সিরাজুল ইসলাম বুলু, আক্কেলপুর পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মস্তোফা প্রমুখ।

image_printPrint