বাসস দেশ-৩২ : সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

382

বাসস দেশ-৩২
সিলেট-সড়ক দুর্ঘটনা- মৃত্যু
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
সিলেট, ১৫ জুলাই, ২০১৮ (বাসস) : জেলার দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার সাতমাইল এলাকায় ঢাকা- সিলেট মহাসড়কে বিপরীত দিক থেকে আসা দুইটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন প্রায় অর্ধশত।
আজ রোববার দুপুর সাড়ে ১২টায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- লালাবাজার সাতমাইলের আসক আলীর ছেলে মাহবুবুল আলম (৩০), জৈন্তাপুর উপজেলার ঠাকুরের মাটি গ্রামের অমল পাত্রের ছেলে কাজল পাত্র (৪৫) এবং ওসমানীনগর উপজেলার তাজপুরের জ্যোতিন বিশ্বাস চক্রবর্তীর স্ত্রী শিউলি চক্রবর্তী (৫০)।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে দুই জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়েছে।
তিনি জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে যাওয়া শেরপুরগামী যাত্রীবাহী একটি বাস লালাবাজার সাতমাইল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের পেছনে থাকা অপর একটি বাস ও একটি মোটর সাইকেলও দুর্ঘটনায় পড়ে।
এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মাহবুবুল ও কাজল। আহত হন বাসযাত্রীসহ অন্তত অর্ধশত। আহত অন্যদের সাথে শিউলিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টায় তিনি মারা যান।
ময়না তদন্তের জন্য মাহবুবুল ও কাজলের মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমকে/২০২৩/এইচএন