বাজিস-৭ : হবিগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

316

বাজিস-৭
হবিগঞ্জ-বঙ্গমাতা
হবিগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
হবিগঞ্জ, ১৫ জুলাই ২০১৮ (বাসস) : হবিগঞ্জ সদর উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির আনুষ্ঠানিকভাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা খাতুন। এছাড়াও সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
হবিগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ জানান, হবিগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়ন এবং ২ পৌরসভার ২৬টি সেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দল বঙ্গবন্ধু গোল্ডকাপে এবং ২৬টি বালিকা দল বঙ্গমাতা গোল্ডকাপে অংশ নিচ্ছে। সোমবার উভয় গ্রুপের ফাইনাল অনুষ্ঠিত হবে। ফাইনালের বিজয়ী টিম জেলা পর্যায়ে অংশ নেবে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, শিশুদের সুপ্ত প্রতিভা জাগিয়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে খেলাধূলা। এছাড়াও শিশু বয়স থেকেই যদি একজন মানুষ নিয়মিত খেলাধূলা করে তাহলে অনেক নিয়ম-শৃঙ্খলা শিখতে পারে। যা জীবনে এগিয়ে যেতে কাজ করে। এ সময় তিনি বর্তমান সরকারের ক্রীড়াবান্ধব বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতেও নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।
বাসস/সংবাদদাতা/১৯৩৬/মরপা