বাসস ক্রীড়া-১২ : শর্তসাপেক্ষে বেলকে ম্যানইউর কাছে বিক্রি করতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ : পেরেজ

341

বাসস ক্রীড়া-১২
ফুটবল-রিয়াল মাদ্রিদ-বেল
শর্তসাপেক্ষে বেলকে ম্যানইউর কাছে বিক্রি করতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ : পেরেজ
মাদ্রিদ, ১৫ জুলাই, ২০১৮ (বাসস) : শর্ত সাপেক্ষে গ্যারেথ বেলকে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে বিক্রি করতে রাজি স্পেনিশ ফুটবল জায়ান্ট রিয়াল মাদ্রিদ। আসন্ন গ্রীষ্মকালীন দল বদলের সময় পছন্দের তালিকায় থাকা চার জনের মধ্য থেকে অন্তত দু’জন সুপার স্টারকে দলে ভেড়াতে পারলে বেলকে ম্যান ইউর কাছে বিক্রি করতে প্রস্তুত ক্লাব প্রস্তুত বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ বস ফ্লোরেন্টিানো পেরেজ। গণমাধ্যমে প্রকাশিত এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।
এমন খবরের প্রেক্ষিতে নিজের ভবিষ্যৎ নিয়ে আলোচনার জন্য রিয়ালের নতুন কোচ জুলেন রোপেতেগুই’র সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে বেলের।
সানডে মিরর দাবী করেছে, এডেন হ্যাজার্ড, কিলিয়ান এমবাপে, নেইমার ও রবার্ট লিওনদোস্কির মধ্য থেকে অন্তত দুইজন তারকাকে দলভুক্ত করতে পারলেই বেলকে বিক্রি করে দেবে রিয়াল মাদ্রিদ। যদিও এর আগে নেইমার ও এমবাপেকে দলে নেয়ার আগ্রহের কথা অস্বীকার করেছিল রিয়াল।
গতকাল বিশ্বকাপের স্থান নির্ধারনী খেলায় বেলজিয়াম ইংল্যান্ডকে হারিয়ে তৃতীয় স্থান লাভ করার পর হ্যাজার্ড বলেন, ‘চেলসিতে দারুন ছয়টি বছর কাটানোর পর এখন হয়তো সময় এসেছে ভিন্ন স্বাদ নেবার। বিশ্বকাপ শেষ হবার পর জানতে পারব আমি চেলসিতে থাকব, নাকি চলে যাব। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে চেলসি। আমাকে রাখবে নাকি ছেড়ে দিবে। আপনারা জানেন আমার লক্ষ্যের কথা।’
এদিকে আসন্ন গ্রীস্মের দলবদলকালে রিয়াল ছাড়তে হলে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগদানের আগ্রহের কথা জানিয়েছেন গ্যারেথ বেল। আগামী মৌসুমে ম্যানচেস্টার সিটিকে হারানোর জন্য মরিয়া ইউনাইটেড বেলকে পেতে ৯০ মিলিয়ন পাউন্ড পরিশোধ করতে প্রস্তুত আছে বলেও গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৯০১/স্বব