বাজিস-৪ : ৩০ লাখ শহীদের স্মরণে বৃক্ষরোপণ

170

বাজিস-৪
শেরপুর- বৃক্ষরোপণ
৩০ লাখ শহীদের স্মরণে বৃক্ষরোপণ
শেরপুর, ১৫ জুলাই, ২০১৮ (বাসস) : মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের স্মরণে জেলায় ৩০ হাজার বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করেছে জেলা পুলিশ। ১৪ জুলাই শনিবার বিকেলে শেরপুর পুলিশ লাইন্স চত্বরে বৃক্ষরোপণের মাধ্যমে বছরব্যাপী এই কর্মসূচির উদ্বোধন করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।
এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুদীপ্ত দাস, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পুলিশ কর্মকর্তা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি ভিক্টোরিয়া একাডেমী ও পুলিশ লাইন্স একাডেমীর শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ওষুধ গাছের চারা বিতরণ করা হয়। বছর ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন উপলক্ষে ওই দিন বিকেলে পুলিশ একাদশ ও কাকলি স্পোর্টিং ক্লাব একাদশের মাঝে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় পুলিশ লাইন্স একাদশ ২-০ গোলে কাকলি স্পোর্টিং ক্লাব একাদশকে পরাজিত করে।
পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে ৩০ লাখ শহীদের স্মরণে জেলা পুলিশের পক্ষ থেকে জেলায় ৩০ লাখ বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সড়ক এবং বিভিন্ন স্থাপনাকে ঘিরে এসব বৃক্ষরোপণ করা হবে।
বাসস/সংবাদদাতা/১৬২৫/মরপা