চেলসি ছাড়ার ইঙ্গিত দিলেন হ্যাজার্ড

92
image_printPrint

মস্কো, ১৫ জুলাই ২০১৮ (বাসস) : এবারের গ্রীষ্মে চেলসি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন তারকা ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড। ইংল্যান্ডের বিপক্ষে শনিবার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে তার গোলেই বেলজিয়াম ২-০ গোলের জয় তুলে নেয়।
ম্যাচের পরে গণমাধ্যমের সামনে ২৭ বছর বয়সী হ্যাজার্ড বলেন, ‘নতুন কিছু আবিষ্কার করার হয়ত সময় এসেছে।’
সেন্ট পিটার্সবার্গে হ্যাজার্ডের ৮২ মিনিটের গোলে বেলজিয়ামের জয় নিশ্চিত হয়। আর এর মাধ্যমে বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বড় সাফল্য নিয়ে বেলজিয়াম ঘরে ফেরার অনুপ্রেরণা পেয়েছে। হ্যাজার্ড বলেন, চেলসিতে দারুনভাবে ছয় বছর কাটানোর পরে এখন নতুন কিছু আবিষ্কারের সময় এসেছে। বিশ্বকাপের পরপরই আমি দেশে ফিরে গিয়ে সিদ্ধান্ত নিব, চেলসিতে থাকবো কি থাকবো না। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে চেলসিই। তারা আমাকে ছাড়তে চায় কিনা তার উপরেও অনেক কিছুই নির্ভর করছে।
স্ট্যামফোর্ড ব্রীজে ৬ বছর কাটানো হ্যাজার্ডের জন্য ইতোমধ্যেই রিয়াল মাদ্রিদ বেশ জোড়েসোড়েই ট্রান্সফার মার্কেটে কাজ চালিয়ে যাচ্ছে বলে গুঞ্জন রয়েছে। গণমাধ্যমের সূত্রমতে তার জন্য গ্যালাকটিকোরা ১৫০ মিলিয়ন পাউন্ড ব্যয় করতে প্রস্তুত রয়েছে। ক্রিস্টিয়ানো রোনাল্ডোর স্থানে প্রাথমিকভাবে হ্যাজার্ডকেই এগিয়ে রাখা হয়েছে বলে ইঙ্গিত পাওয়া গেছে।
২০১২ সালে লিলি থেকে ৩১.৫ মিলিয়ন পাউন্ডে চেলসিতে যোগ দিয়েছিলেন বেলজিয়ামের অধিনায়ক হ্যাজার্ড। চেলসির হয়ে তিনি দুটি প্রিমিয়ার লিগ, একটি এফএ কাপ ও একটি লিগ কাপের শিরোপা জিতেছেন।