প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ ভূমিমন্ত্রীর

102
image_printPrint

ঢাকা, ১৪ জুলাই, ২০১৮ (বাসস) : পাবনাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, পাবনার মানুষের দুঃখকষ্ট নিরসন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মন্ত্রী বলেন, ‘তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) মায়ের মমতা, ভালোবাসা ও আন্তরিকতা দিয়ে প্রতিটি মানুষের সেবা করছেন।’
আজ শনিবার পাবনা পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এ কথা বলেন।
ভূমিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে পাবনার যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি হয়েছে। প্রতিটি ইউনিয়নে কমিউনিটি হাসপাতাল, পাবনায় মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপন এ অঞ্চলের মানুষের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে।
তিনি বলেন, ‘পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঈশ্বরদী ইপিজেড, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র- এর সবকিছুই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। এর আগে কোন সরকারের আমলেই পাবনায় এমন উন্নয়ন হয়নি।’
শামসুর রহমান শরীফ বলেন, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট ‘ফার্স্ট কনক্রিট পোয়ারিং’র উদ্বোধনের মধ্য দিয়ে বিদ্যুৎ খাতে এক নতুনমাত্রা যোগ হলো, ২৪০০ মেগাওয়াট বিদ্যুৎ যোগ হবে জাতীয় গ্রীডে।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর উদ্বোধনের মধ্য দিয়ে পাবনার মানুষ আজকের এই দিন থেকে নতুন ব্রডগেজ রেল লাইন ও রেলস্টেশনসহ জেলার ৪৯টি প্রকল্প স্থাপনার সুফল পেতে যাচ্ছে। প্রধানমন্ত্রীর এ দান পাবনাবাসীর জন্য অশেষ রহমত।
শামসুর রহমান শরীফ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানো নিশ্চিত করেছেন। মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সবধরনের ভাতা বিতরণ করে যাচ্ছেন। দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যেই প্রধানমন্ত্রীর এ উদ্যোগ।’
মন্ত্রী পাবনাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি একটি সুখী, সমৃদ্ধ, উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে মহান আল্লাহর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘ জীবন কামনা করেন।