বাসস দেশ-১১ : বিএফইউজে নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন

310

বাসস দেশ-১১
বিএফইউজে -নির্বাচন
বিএফইউজে নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন
ঢাকা, ১৩ জুলাই, ২০১৮ (বাসস) : সাংবাদিকদের শীর্ষ সংগঠন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে আজ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।
আজ সকাল ৯টা থেকে ঢাকায় জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে এবং চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রাজশাহী ,কুষ্টিয়া ও নারায়ণগঞ্জ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
প্রধান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন বাসসকে জানান, আজ ঢাকাসহ দেশের ১০টি কেন্দ্রে বিপুল উৎসাহ উদ্দীপনায় মধ্যদিয়ে আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে সাংবাদিকরা ভোট প্রদান করেন।
এবারের নির্বাচনে সভাপতি পদে ওমর ফারুক, আবদুল জলিল ভুইয়া ও মোল্লা জালাল এবং মহাসচিব পদে শাবান মাহমুদ ও জাকারিয়া কাজল, কোষাধ্যক্ষ পদে দীপ আজাদ ও মধুসুদন মন্ডল ও নজরুল কবীর প্রতিদ্বন্দ্বিতা করছেন।
ঢাকা, চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রাজশাহী ,কুষ্টিয়া, নারায়ণগঞ্জ ,কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্যদের ভোটে সভাপতি ,মহাসচিব ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হবেন। এছাড়া বিভাগীয় পদে সহ-সভাপতি, যুগ্ম মহাসচিব ও ঢাকায় দপ্তর সম্পাদক ও স্থানীয় ইউনিয়নে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হবেন।
গত ৬ জুলাই এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শ্রম আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত করেছিল নির্বাচন কমিশন। পরে শ্রম অধিদপ্তরের নির্দেশনা অনুসারে আজ এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গণনা চলছে।
বাসস/এএসজি/এমএআর/১৯২৬/কেজিএ