বাসস দেশ-৩২ : লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

406

বাসস দেশ-৩২
দুর্ঘটনা-নিহত
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত
লক্ষ্মীপুর, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস) : জেলার সদর উপজেলায় আজ সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত আরও ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।
মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বটতলী এলাকার ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আবদুর রহিম, জামাল উদ্দিন, রুনু আক্তার ও তার শিশু ছেলে মোহাম্মদ হোসেন। গুরুতর আহত রুবি আক্তারসহ দুইজন। নিহত রুনু আক্তার, তার শিশু সন্তান ও আহত রুবি আক্তার নোয়াখালী জেলার চাটখীল এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঘটনাস্থলে যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশা ও একটি প্রাইভেটকার (পাজেরো) গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। অটোরিকশাটি চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল, বিপরীত দিক থেকে আসছিল প্রাইভেট কারটি। এ ঘটনায় সিএনজি চালক ও যাত্রীসহ ৭ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে ৪ জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত বাকি ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম ও চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
বাসস/ সংবাদদাতা/এমএন/২২৫৫/এবিএইচ