বাজিস-২ : নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান খুন

246

বাজিস-২
নড়াইল- সাবেক চেয়ারম্যান খুন
নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান খুন
নড়াইল, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস): জেলার লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোহাম্মাদ বদর উদ্দিন খন্দকার (৪৩) সোমবার সন্ধ্যায় খুন হয়েছেন। মৃত ব্যক্তি কালনা গ্রামের ময়ের আলী খন্দকারের ছেলে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ লোহাগড়া ইউনিয়ন কমিটির সদস্য বদর উদ্দিন কালনাঘাটের নিজ ইটভাটা থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সোমবার সন্ধ্যা ৬টায় চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাঁর গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে গুরুতর জখম করে। বদর উদ্দিনের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।মুমূর্ষ অবস্থায় রাত ৯টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।
লোহাগড়া থানার ওসি মোহাম্মাদ আলমগীর হোসেন আরো জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করতে পারে বলে ধারনা করা হচ্ছে।ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।
বাসস/সংবাদদাতা/১০২৩/নূসী