টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

417

টাঙ্গাইল, ২২ ফেব্রুয়ারি ২০২০ (বাসস): জেলার মির্জাপুর উপজেলায় আজ সকালে কাভার্ড ভ্যানের ধাক্কারয় লেগুনার চারজন যাত্রী নিহত হয়েছেন।
নিহতরা হলেন- গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার গোবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই এলাকার অমূল্য চন্দ্র দাসের পুত্র তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭) এবং রংপুর জেলার রাশেদা বেগম।
আজ শনিবার সকাল সাতটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের গোড়াই এলাকায় জুঁই-যুথী পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই স্থানীয় নাসির গ্লাস ইন্ডাস্ট্রিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।
এ দুর্ঘটনায় আহতরা হলেন- হেলেনা বেগম, পারভীন আক্তার ও রেজিয়া বেগম। আহতদেরকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে মির্জাপুর উপজেলার গোড়াই থেকে যাত্রীবাহি একটি লেগুনা স্থানীয় জুঁই-যুথী পাম্পে জ্বালানি নিতে প্রবেশ করার সময় পেছন থেকে অজ্ঞাত একটি কাভার্ড ভ্যান সেটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।
লেগুনার ধাক্কায় চারজনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অজ্ঞাত কাভার্ড ভ্যানটি আটকের চেষ্টা চলছে।
তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।