ওয়ার্নারের স্থানে সানরাইজার্সের অধিনায়ক হলেন উইলিয়ামসন

376

হায়দ্রাবাদ, ২৯ মার্চ, ২০১৮ (বাসস) : আসন্ন ভারতীয় প্রিমিয়ার লীগ (আইপিএল) এর ১১তম আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক হিসেবে নিয়োগ পেয়েছেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নারের স্থলাভিষিক্ত হয়েছেন তিনি। সানরাইজার্সের টুইটার এ্যাকাউন্টে প্রধান নির্বাহী কে. শানমুগামের বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
উইলিয়ামসন নতুন এই দায়িত্ব গ্রহণ করে বার্তা দিয়েছেন এবং তার বার্তাও ক্লাবের টুইটারে প্রকাশ করা হয়েছে। উইলিয়ামসন বলেছেন, ‘এবারের মৌসুমে অধিনায়ক হিসেবে আমি দায়িত্ব গ্রহণ করছি। দারুন প্রতিভাবান একদল খেলোয়াড়ের সাথে কাজ করার এটা দারুন একটি সুযোগ। এই চ্যালেঞ্জের জন্য আমি মুখিয়ে আছি।’
ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) বুধবার সাম্প্রতীক বল টেম্বারিং ঘটনায় জড়িত থাকার অপরাধে ওয়ার্নার ও স্টিভ স্মিথকে আসন্ন আইপিএল’এ খেলার ব্যাপারে নিষেধাজ্ঞা আরোপ করে। ক্রিকেট অস্ট্রেলিয়া এই দুজন খেলোয়াড়কে এক বছরের জন্য নিষিদ্ধ করার পরপরই বিসিসিআই এই সিদ্ধান্ত নেয়। আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আমরা চাচ্ছি সবকিছু আমাদের কাছে নিয়ে নিতে। এজন্যই প্রথমত আমরা আইসিসি’র ও পরে ক্রিকেট অস্ট্রেলিয়ার সিদ্ধান্তের জন্য অপেক্ষা করেছি। এরপরই আমরা নিজেদের সিদ্ধান্ত গ্রহণ করেছি।