প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : আইনমন্ত্রী

41
image_printPrint

ব্রাহ্মণবাড়িয়া, ২৮ মার্চ, ২০১৮ (বাসস) : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের সংবিধান যেমন আছে তেমনি থাকবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
তিনি বলেন, ‘বাংলাদেশের গণতন্ত্র নিয়ে যারা উপহাস করে এ দেশের গণতন্ত্র ও সংবিধানের প্রতি তাদের শ্রদ্ধাবোধ নেই। উনারা (বিএনপি) সবসময় দেশের ক্ষতির চিন্তা নিয়ে ব্যস্ত, কিভাবে দেশের সুনাম নষ্ট করা যায় সে চিন্তা মাথায় নিয়ে এখনও ষড়যন্ত্র করছে’।
আজ বুধবার দুপুরে কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের দৌলতপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আনিসুল হক এ কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, ‘বিএনপির সময় অবহেলিত এ দৌলতপুর গ্রামটিকে ডিসকোয়ালিফাই ঘোষণা করা হয়েছিলো। বর্তমান সরকারের ঘোষণা সারা দেশে শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করা। আজ আর অবহেলিত গ্রাম নয় দৌলতপুর, বিদ্যুতের আলোয় আলোকিত’।
পরে আইনমন্ত্রী ২ কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে গোপিনাথপুর ইউনিয়নের ৩টি গ্রামের ৪৫৮ জন গ্রাহকের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন।
গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডা.আবদুল কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন, কসবা পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির জিএম আবদুল ওয়ারীদ প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।