বাসস ক্রীড়া-১৪ : মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

147

বাসস ক্রীড়া-১৪
বার্ষিক ক্রীড়া-ক্যান্টনমেন্ট
মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০ (বাসস) : মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে শিক্ষার্থীদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে আজ অনুষ্ঠিত হয়েছে আন্ত:হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২০।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানের বুড়িগঙ্গা, শীতলক্ষ্যা, বংশী ও তুরাগ এই চারটি হাউসের শিক্ষার্থীরা আকর্ষণীয় প্যারেড ও নান্দনিক ডিসপ্লে প্রদর্শন করে। ক্রীড়া প্রতিযোগিতায় মোট ১১টি ইভেন্টে ৪ টি হাউসের শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করে।
প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ প্রতিযোগিতায় বুড়িগঙ্গা হাউস চ্যাম্পিয়ন ও বংশী হাউস রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। অত্যন্ত আড়ম্বরপূর্ণ এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এরিয়া কমান্ডার লজেসটিকস এরিয়া মেজর জেনারেল মো: মোশফেকুর রহমান এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি।
প্রধান অতিথি এ ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক শৃঙ্খলা, মনোজ্ঞ ডিসপ্লে ও প্যারেডের উচ্ছ্বসিত প্রশংসা করে প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি কমান্ডার সদর দপ্তর ৬ স্বতন্ত্র এডিএ ব্রিগেড, ব্রিগেডিয়ার জেনারেল খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি, অধ্যক্ষ লে. কর্নেল জি এম আসাদুজ্জামান পিএসসি, ইবি, উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তা, প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ।
বাসস/আইএসপিআর/নীহা/১৭৪০/এমএইচসি