বরগুনার আমতলীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত

189

বরগুনা, ২৫ জানুয়ারি, ২০২০ (বাসস): জেলার আমতলী উপজেলায় আজ পটুয়াখালী-কুয়াকাটা সড়কের এ কে স্কুল চৌরাস্তা মোড়ে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।
আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আমতলী উপজেলার দক্ষিণ রাওগা গ্রামের সিঙ্গাপুর প্রবাসি আবুল হোসেনের স্ত্রী নুপুর বেগম (৩০), তার ছেলে নিশাত (১০) এবং নুপুর বেগমের বড় বোনের মেয়ে এসএসসি পরীক্ষার্থী লামিয়া (১৫)।
এ দুর্ঘটনায় নিহত নুপুর বেগমের শিশুকন্যা মমতা (৬)-কে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, পটুয়াখালী থেকে ছেড়ে আসা মায়ের দোয়া পরিবহনের যাত্রিবাহি বাসটি (পটুয়াখালী-জ-১১-০০১০) পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলী এ কে স্কুল সংলগ্ন স্পিডব্রেকারে কাছে এসে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এ অবস্থায় বাসটি প্রথমে একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয় এবং এসময় বাসটির চালক গাড়ি চালু রেখে পালিয়ে যায়।চালকহীন দ্রæতগতির বাসটি চালু অবস্থায় প্রথমে দুইটি অটোরিকশাকে এবং এর পরপরই কয়েকজন পথচারিকে চাপা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন নিহত হন। আহত হন আরও তিনজন।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, দুর্ঘটনায় খবর পেয়ে পুলিশ নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
তিনি জানান, দুর্ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হয়েছে।