বাসস দেশ-৩১ : নির্বাচিত হলে ওয়াসাসহ সকল সেবা সংস্থাকে জবাবদিহিতার মধ্যে আনা হবে : আতিকুল ইসলাম

402

বাসস দেশ-৩১
আতিকুল-প্রতিশ্রæতি
নির্বাচিত হলে ওয়াসাসহ সকল সেবা সংস্থাকে জবাবদিহিতার মধ্যে আনা হবে : আতিকুল ইসলাম
ঢাকা, ২০ জানুয়ারি, ২০২০ (বাসস) : নির্বাচিত হলে ওয়াসাসহ সকল সেবাসংস্থার মধ্যে সমন্নয় সাধন করে তাদের জবাবদিহীতার মধ্যে আনার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম।
তিনি আজ রাজধানীর খিলক্ষেত থানার রেলগেট এলাকায় নির্বাচনী প্রচারণা ও জনসংযোগকালে এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
আতিকুল ইসলাম বলেন, ‘‘ আমরা কোনো অভিযোগ নয়, সমস্যার সমাধান করতে চাই। মানুষের সমস্যার সমাধান করতে চাই। প্রতিপক্ষ অভিযোগ করবে কিন্তু আমি উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌছে দেব।’’
তিনি বলেন, ঢাকা সিটি নির্বাচনে আমরা নির্বাচিত হলে সবার আগে সকল সেবা সংস্থার মধ্যে সমন্বয় সাধন করব। ডিএনসিসিকে জবাবদিহিতার মধ্যে আনব, ঢাকা ওয়াসাসহ সকল সেবা সংস্থাকেও জবাবদিহিতার মধ্যে আনা হবে। ঢাকা শহরের সকল সেবা সংস্থার কাজ তড়িৎগতিতে হোক, জনগনের ভোগান্তি কম হোক। এটাই আমার প্রত্যাশা।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আতিকুল ইসলাম বলেন, আমার প্রতিপক্ষ বিএনপি মেয়র প্রার্থী অভিযোগ করেছেন, আমি আচারণবিধি লঙ্ঘন করছি। উনি আচারণবিধি লঙ্ঘনের কথা বলবেন, আর আমি বলব কীভাবে এলাকার উন্নয়ন করা যায়।
বিএনপি’র মেয়র প্রার্থীর প্রতি ইঙ্গিত করে আতিকুল ইসলাম বলেন, আমি কোনো অভিযোগ করতে চাই না, আমি চাই মানুষের সমস্যা কীভাবে সমাধান করা যায়। কাজেই আমার প্রতিপক্ষ অভিযোগ করবে, আর আমি উন্নয়নের বার্তা ঢাকা নগরবাসি, সর্বস্তরের ভোটার ও মানুষের কাছে নৌকার উন্নয়নের কথা পৌঁছে দেব।
খিলক্ষেত এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে ভোটারদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, আপনাদের ভোটে যদি আমি মেয়র নির্বাচিত হই, তাহলে অবৈধ দখল উচ্ছেদ করব। এখানে কোনো বাজার নেই, রাস্তার ওপর বাজার বসে। একটি এলাকার জন্য বাজার খুবই গুরুত্বপূর্ণ। তাই কথা দিতে চাই, যদি নির্বাচিত হই এই এলাকায় একটি অত্যাধুনিক বাজার, শিশুদের জন্য খেলার মাঠ, একটি কমিউনিটি সেন্টার নির্মাণ করা হবে।
ভোটারদের উদ্দেশে তিনি বলেন, নৌকায় যদি আপনারা ভোট দেন, তাহলে অবশ্যই নৌকা দেবে ঢাকা নগরীর উন্নয়ন, নৌকা দেবে নগরবাসির শান্তি।
আওয়ামীলীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম সংক্ষিপ্ত পথসভা শেষে আজ দুপুরের পর থেকে রাজধানীর খিলক্ষেত রেলগেট এলাকা থেকে নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ শুরু করেন।
এরপর পর্যায়ক্রমে নগরীর খিলক্ষেতের লেকসিটি, কনকর্ড, কুড়িল, যমুনা ফিউচার পার্ক, ভাটারা, ডুমনি, তলনা, প্যাতিরা, আশকোনা এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চান আতিকুল ইসলাম।
এসময় গনসংযোগ ও প্রচারণাকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ নেতা আলহাজ মো: নাজিম উদ্দিন, আওয়ামী-যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলে শামস শেখ পরশ, সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন, খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আসলাম মিয়া সহ ঢাকা মহানগর আওয়ামী, যুবলীগ, বিভিন্ন থানা ও ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রকিলীগ, স্বেচছাসেবকলীগ এবং তার সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
বাসস/সংবাদদাতা/এমএএস/২১১০/কেকে