আরো উন্নত ও সচল ঢাকা গড়ে তোলার প্রতিশ্রুতি তাপসের

158

ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০ (বাসস) : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, ঢাকার সংস্কৃতি, ঐতিহ্য ফিরিয়ে এনে আরো উন্নত ও সচল ঢাকা গড়ে তুলবেন।
তিনি বলেন, “উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকা। আমরা উন্নয়নের যে রূপরেখা প্রদান করেছি তা ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন। আমরা ঢাকার উন্নয়নের জন্য সুনির্দিষ্ট পাঁচটি রূপরেখা দিয়েছি। ঢাকার সংস্কৃতি, ঐতিহ্য ফিরে আনবো। উন্নত ও সচল ঢাকা গড়ে তুলবো।”
তাপস আজ রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে টনি টাওয়ারের সামনে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন। এসময় তিনি ঢাকা দক্ষিণ সিটির ৬০, ৬১, ৬২ নম্বর ওয়ার্ড হয়ে ৪৮ ও ৪৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন সড়কে প্রচারণায় অংশ নেন।
শেখ ফজলে নূর তাপস বলেন, নির্বাচিত হতে পারলে আগামী পাঁচ বছর ঢাকাবাসী সব নাগরিক সুবিধা পাবেন। উন্নত ঢাকা গড়ে তুলবেন।
তিনি বলেন, সুন্দর, সচল, সুশাসিত ও উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি পরিকল্পনার আওতায় আমরা সততা, নিষ্ঠা একাগ্রতা ও আন্তরিকতার সঙ্গে রাজধানীবাসীর সেবা করে যাব। ২০৪১ সাল নাগাদ ঢাকাকে আমরা উন্নত ঢাকায় পরিণত করবো।
তাপস বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা। সুতরাং এই সেবা প্রদানকারী সংস্থাকে ঢাকাবাসীর জন্য ২৪ ঘণ্টাই সেবা প্রদানে নিয়োজিত রাখবেন। তিনি বলেন, আমাদের প্রাণের ঢাকাকে আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ সুন্দর ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলবো। আমাদের সেবা সার্বক্ষণিক ঢাকাবাসীর দোরগোড়ায় পৌঁছে দেবো।