বাসস দেশ-১৩ : চট্টগ্রামের পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দু’জনের প্রাণহানি

125

বাসস দেশ-১৩
সড়ক দুর্ঘটনা-নিহত
চট্টগ্রামের পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দু’জনের প্রাণহানি
চট্টগ্রাম, ১৭ জানুয়ারি, ২০২০ (বাসস) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার শান্তিরহাটে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই বাসযাত্রী নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন।
নিহতরা হলেন-নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার মৃত কোরবান আলীর পুত্র ওমর ফারুক (৩০) ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার সাজ্জাদ হোসেনের পুত্র জাহিদ হোসেন (৪১)।
পুলিশ জানায়, আজ শুক্রবার দুপুর ১২টার দিকে পটিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লোকাল বাস ও চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরির্দশক (এসআই) হামিদ জানান, শান্তিরহাট এলাকায় দুটি বাসের মধ্যে সংঘর্ষে দুর্ঘটনায় আহত কয়েকজনকে হাসপাতালে নেয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক বলেন, দুর্ঘটনা কবলিত বাস দুটিকে উদ্ধার করে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। তবে দুই বাসেরই চালক ও হেলপার পলাতক রয়েছে।
বাসস/জিই/কেএস/এমএমবি/১৮২০/-শআ/