উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

168

ঢাকা, ১৫ জানুয়ারি, ২০২০ (বাসস) : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে রাজধানী বাসীর প্রতি আহবান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
তিনি বলেন, দপ্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিগত ৯ বছরের শাসনামলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে, সেই সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা আগামী দিনে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন।’
আতিকুল ইসলাম আজ বুধবার সকালে রাজধানীর ফার্মগেটস্থ আল-রাজী হাসপাতালের সামনে থেকে ষষ্ঠদিনের মতো নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ শুরু করার আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।
নগরবাসি ও ভোটারদের প্রতি আহবান জানিয়ে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, সিটি নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণ ভোট দিয়ে নৌকাকে নির্বাচিত করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।
তিনি বলেন, আমাকে যদি আপনারা বিজয়ী করেন তাহলে সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলব। ঢাকা সিটিকে স্মার্ট নগরী আপনাদেরকে উপহার দেবো।
আতিকুল ইসলাম বলেন, আমাদের চ্যালেঞ্জ আছে অনেক, কিন্তু আপনাদের নিয়ে এই চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর ঢাকা শহর গড়ে তুলব। প্রথমেই আমি ঢাকা শহরে যানজট মুক্ত করার উদ্যোগ নেব।
মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, নৌকা প্রতীক মানে উন্নয়নের প্রতীক। আওয়ামী লীগের দলীয় প্রতীক শেখ হাসিনার প্রতীক। দেশে উন্নয়ন চলছে, চলবে। এজন্য আপনাদেরকে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।
ঢাকা শহরের জলাবদ্ধতা আরেকটি চ্যালেঞ্জ উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসনে ইতোমধ্যে একটি পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আমি মেয়র নির্বাচিত হলে, আগামী দিনে পর্যায়ক্রমে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসন করতে পারবো।
সকালে সাংবাদিকদের সাথে কথা বলার পর দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী গণসংযোগ ও প্রচার প্রচারনা শুরু করেন আতিকুল ইসলাম।
এরপর পর্যায়ক্রমে রাজধানীর হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিষ্ক, কুনিপাড়া বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় গণসংযোগ চালান আতিকুল ইসলাম।
এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচছাসেবক লীগ সহ-সহযোগী অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।