বাসস ক্রীড়া-১২ : কোচকে নয়, দলের খেলোয়াড়দের শুভেচ্ছা জানালেন ইব্রাহিমোভিচ

154

বাসস ক্রীড়া-১২
ফুটবল-ইব্রাহিমোভিচ
কোচকে নয়, দলের খেলোয়াড়দের শুভেচ্ছা জানালেন ইব্রাহিমোভিচ
যুক্তরাষ্ট্র , ৬ জুলাই ২০১৮ (বাসস) : রাশিয়ায় ফুুটবল বিশ্বকাপের কোয়ার্টারফাইনালে আগামীকাল মুখোমুখি হবে সুইডেন ও ইংল্যান্ড। ঐ ম্যাচকে সামনে রেখে নিজ দেশের খেলোয়াড়দের শুভেচ্ছা জানিয়েছেন সুইডেনের জøাতান ইব্রাহিমোভিচ।
খেলোয়াড়দের শুভেচ্ছা জানালও কোচ জানে এন্ডারসনের প্রতি ক্ষুব্ধতা প্রকাশ করেছেন ইব্রাহিমোভিচ। তিনি বলেন, ‘ইংল্যান্ড শক্তিশালী দল। এবারের আসরে তারা আরও বেশি ভয়ংকর। কিন্তু আমার বিশ্বাস তোমরা ইংল্যান্ডকে হারাবে। শেষ আটে ইংলিশদের চেয়ে ভালো ফুটবল খেলবে। কোচ দলকে ভালো ফল এনে দিতে পারলেই ভালো। তবে আমার সতীর্থরা ভালো করছে দেখে, আমি অনেক বেশি উচ্ছ্বসিত।’
২০১৬ সালে জাতীয় দল থেকে অবসর নেন ইব্রাহিমোভিচ। তবে ২০১৮ বিশ্বকাপে খেলার আগ্রহ প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু কোচ এন্ডারসন দলে নেননি ৩৬ বছর বয়সী ইব্রাহিমোভিচকে। কিন্তু এখনো দিব্বি খেলে যাচ্ছেন দেশের হয়ে ১১৬ ম্যাচে ৬২ গোল করা ইব্রাহিমোভিচ। ২০১৭ সালে ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার ইউনাইটেড ছেড়ে বর্তমানে আমেরিকা লিগে এলএ গ্যালাক্সিতে খেলছেন এই স্ট্রাইকার।
ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে এমন বার্তা ইব্রাহিমোভিচ পাঠালেন হয়তো পুরনো স্মৃতি মনে পড়ে যাওয়ায়। কারন ২০১২ সালে সর্বশেষ মুখোমুখি হয়েছিলো ইংল্যান্ড ও সুইডেন। ঐ ম্যাচে ইব্রাহিমোভিচের চার গোলে সুইডেন ৪-২ ব্যবধানে হারায় ইংলিশদের।
বাসস/এএমটি/১৭৫০/মোজা/স্বব