গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে গণপূর্ত ও এলজিইডি’র প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা নিবেদন

328

গোপালগঞ্জ, ৩ জানুয়ারি ২০২০ (বাসস) : জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আজ শুক্রবার গণপূর্ত বিভাগের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী আশরাফুল আলম ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নবনিযুক্ত প্রধান প্রকৌশলী শংকর চন্দ্র আচার্য্য শ্রদ্ধা জানিয়েছেন।
গণপূর্ত বিভাগের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী আশরাফুল আলম আজ দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুস্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে তিনি সেখানে কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।
এসময় গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল খায়ের, গোপালগঞ্জ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মশিউর রহমান, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, গোপালগঞ্জ গণপূর্ত পিএন্ডডি বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখর চন্দ্র বিশ্বাস প্রমুখসহ টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জে ফেরার পথে প্রধান প্রকৌশলী আশরাফুল আলম গোপালগঞ্জের ঘোনাপাড়ায় নির্মাণাধীন শেখ রেহানা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণকাজ পরিদর্শন করেন।
এরআগে, এলজিইডি’র নবনিযুক্ত প্রধান প্রকৌশলী শংকর চন্দ্র আচার্য্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু ও ‘৭৫-এর ১৫ আগস্ট শহীদ তাঁর পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনায় অংশ নেন।পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এসময় অতিরিক্ত প্রধান প্রকৌশলী (প্রধান কার্যালয়) আলী আকতার হোসেন, গোপালগঞ্জে প্রকল্প পরিচালক মোহাম্মদ আবু ছায়েদ, নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হক, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।