বাসস দেশ-২৯ : আওয়ামী লীগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই : নাসিম

134

বাসস দেশ-২৯
নাসিম-শেখ হাসিনা-আওয়ামী লীগ
আওয়ামী লীগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই : নাসিম
সিরাজগঞ্জ, ২৯ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পঁচাত্তর পরবর্তী কঠিন দুঃসময়ে দলের দায়িত্ব নিয়ে আওয়ামী লীগকে শক্তিশালী একটি রাজনৈতিক দল হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন।
তিনি বলেন, দলকে সুসংগঠিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৯ম বারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি চতুর্থবারের মতো দেশের প্রধানমস্ত্রী নির্বাচিত হয়েছেন। কোটি কোটি মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।
নাসিম আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ও বিদেশে বিরল সম্মান অর্জন করেছেন। দলের কর্মীরা বিশ্বাস করেন, জাতির জনক বঙ্গবন্ধুর পর আওয়ামী লীগে শেখ হাসিনার কোন বিকল্প নেই। প্রতিমুহুর্তে মৃত্যু ঝুঁকি নিয়েও তিনি সাহসিকতার সাথে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম আজ বিকেলে জেলার কাজীপুর উপজেলায় তাঁর নিজ নির্বাচনী এলাকার দলীয় কার্যালয়ে দলের নেতা-কর্মীদের সঙ্গে মত বিনিময়কালে এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।
মোহাম্মদ নাসিম বলেন, কোন চক্রান্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। সকল অপশক্তিকে পরাজিত করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের কোন নেতা কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ ও দলের নীতি থেকে বিচ্যুত হওয়া যাবে না। জনগণ যেন নিরাপদ ও নির্বিঘেœ বসবাস করতে পারে সেজন্য সরকারের পাশাপাশি আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে কাজ করতে হবে।
বাসস/সংবাদদাতা/এমএএস/১৯৫০/জেহক