পার্বতীপুরে ২০৩টি প্রাথমিক বিদ্যালয়ে ১টি করে ল্যাপটপ বিতরণ

589

দিনাজপুর, ৫ জুলাই ২০১৮ (বাসস) : জেলার পার্বতীপুরে ২০৩টি প্রাথমিকবিদ্যালয়ে ১টি করে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় দিনাজপুর পার্বতীপুর উপজেলা পরিষদ অডিটরিয়ামে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে এসব ল্যাপটপ বিতরণ করেন।
প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী বলেন শিক্ষার গড়াপত্তনের জন্য প্রাথমিক শিক্ষা পাঠদান বিজ্ঞানভিত্তিক ও যুগোপযোগী করার লক্ষ্যে পার্বতীপুর উপজেলায় ২০৩টি ল্যাপটপ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে বিতরণ করা হয়েছে। মানদাতার আমলে ভাঙ্গাচুড়া ও জড়াজীর্ণ ভবনে এখন আর শিক্ষকদের পাঠদান করতে হয় না। আওয়ামী লীগ গত সাড়ে ৯ বছর দেশ পরিচালনায় প্রাথমিক বিদ্যালয়গুলোর ভবন যুগোপযোগী আকারে নির্মাণ করে শিক্ষার্থীদের পাঠদান করাচ্ছে
অনুষ্ঠানে পার্বতীপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তা মোঃ রেহানুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য জেলা প্রশাসক ড. আ ন ম আবদুছ ছবুর, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব মোঃ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ প্রমুখ নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে পার্বতীপুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২০৩টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে ১টি করে ল্যাপটপ তুলে দেয়া হয়।